ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১

আলোচিত ভিডিও

detail top 728

অবিশ্বাস্য রেকর্ডের দ্বারপ্রান্তে ব্যারিস্টার সুমন : এমনটা ভাবেননি কেউ!

হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের আলোচিত স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন নতুন ইতিহাস সৃষ্টি করতে চলেছেন। এখন পর্যন্ত প্রাপ্ত ফলাফলে দেখা গেছে যত ভোট পড়েছে তার ৮০ শতাংশই পেয়েছেন ব্যারিস্টার সুমন।

এদিকে, ব্যারিস্টার সুমনের প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী বিমান প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীর চরম ভরাডুবি হতে চলেছে এই আসনে। এখন পর্যন্ত একটি কেন্দ্রেও প্রতিমন্ত্রী পাস করতে পারেননি।
এমন রেকর্ড সুমন করবেন, তা ভাবেননী কেউ।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টায় সারা দেশে একযোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে এ কার্যক্রম।


হবিগঞ্জ-৪ আসন থেকে আসা ৭ কেন্দ্রের ফলের ভিত্তিতে অন্যান্য প্রার্থী থেকে এগিয়ে আছেন সুমন। ঈগল প্রতীকে ওই ৭ কেন্দ্রে ভোট পড়েছে ৮ হাজার ২৪০টি। সুমনের নিকটতম প্রার্থী নৌকার মো. মাহবুব আলী ১ হাজার ৪২৭ ভোট পেয়েছেন। সেই হিসেবে বিপুল ব্যবধানে এগিয়ে আছেন সুমন।


হবিগঞ্জ-৪ আসনে ঈগল প্রার্থী সৈয়দ সায়েদুল হকসহ নৌকা, ডাব, ছড়ি, নোঙ্গর, লাঙ্গল, মিনার ও চেয়ার প্রতীকের মোট ৮ জন প্রার্থী রয়েছেন। এই আসনে ১৭৭টি ভোটকেন্দ্রে ৫ লাখ ১২ হাজার ৩০৮ জন ভোটার রয়েছেন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৭ হাজার ৮৮৪ জন এবং নারী ভোটার ২ লাখ ৫৪ হাজার ৪২৩ জন।

detail lower 300x250

Posted by Newsi24

দেশ এর সর্বশেষ খবর



রে