ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১

আলোচিত ভিডিও

detail top 728

বছর শেষে শাহরুখ খানের আয়ের রেকর্ড

বছরটি নিঃসন্দেহে সেরা বলিউড বাদশার। এক বছরে তিনটি সিনেমা, ভাবা যায়? সবগুলো সুপারহিটের তকমায়। সেই ভোর থেকে রাত পর্যন্ত সিনেমাহলে উপচেপড়া ভিড় শাহরুখভক্তদের।

ভারতের ইতিহাসে তিনিই একমাত্র অভিনেতা যিনি বছরের ২৫০০ কোটি রুপি আয় করে রেকর্ড গড়েছেন। তিনি গত বছর জানুয়ারিতে 'পাঠান' দিয়ে একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করেন।


তারপর মুখোশ পরে হাজির হন 'জওয়ান' নিয়ে। এরপর আরেক রেকর্ড এই প্রথম রাজকুমার হিরানির সঙ্গে কাজ করে ‘ডাঙ্কি’ দিয়ে বছরটা শেষ করলেন দর্শকের ভালোবাসায়।


বছরজুড়ে একে একে মুক্তি পাওয়া ছবিগুলো সম্মিলিতভাবে যা আয় করেছে তা আর কেউ আগে করেননি। বানিজ্য বিশ্লেষক রমেশ বালা সামাজিক মাধ্যমে লিখেছেন, শাহরুখ খান প্রথম ভারতীয় অভিনেতা যিনি এক বছরে তার চলচ্চিত্রগুলোর মাধ্যমে ২৫০০ কোটি রুপি আয় করেছেন।

তিনি আরও লিখেছেন, ‘তিনিই একমাত্র একজন ভারতীয় চলচ্চিত্র শিল্পের প্রথম অভিনেতা যিনি এক বছরে এতো পরিমানে রাজস্ব প্রদান করেছেন।’ এই পোস্টের পর মন্তব্যের বন্যা বয়ে যায়। একজন লিখেছেন, তিনি ভারতীয় সিনেমার রাজা।


আরেকজন লিখেছেন, 'বলিউডের সবচেয়ে বিশ্বস্ত অভিনেতা এসআরকে।'

এদিকে, তার সিনেমা সম্পর্কে বলতে গেলে, 'পাঠান' এবং 'জওয়ান' তাকে পুরোপুর অ্যাকশন ধাঁচের। অন্যদিকে রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডাঙ্কি’ একটি সাবলীল আবেগের সিনেমা।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

detail lower 300x250

Posted by Newsi24

বিনোদন এর সর্বশেষ খবর



রে